• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:১২ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

চাঁদাবাজি ও হত্যাচেষ্টা মামলায় শ্রীবরদী পৌরসভার সাবেক কাউন্সিলর হবি গ্রেপ্তার

 

শ্রীবরদী প্রতিনিধি :
শেরপুর জেলার শ্রীবর্দী সাতানি এলাকায় অটোরিকশায় চাঁদাবাজি ও হত্যা চেষ্টা মামলার আসামী সাবেক কাউন্সিলর হাবিবুল্লাহ হাবি (৪৫)’কে গ্রেপ্তার করেছে র‌্যাব।

আজ ৩ ফেব্রুয়ারী বিকেলে র‌্যাব-১৪ শ্রীবরদী পৌরসভার সাতানি মথুরাদীর নিজ বাড়ী হতে হাবিকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত হাবিবুল্লাহ হাবি শ্রীবরদী পৌরসভার সাতানি মথুরাদী মহল্লার মৃত হাফিজ উদ্দিনের ছেলে ও শ্রীবরদী পৌরসভার সাবেক কাউন্সিলর।

র‌্যাব ও পুলিশ সূত্রে জানাযায়, শেরপুরের শ্রীবরদীর সাতানি এলাকার নতুন বাসস্ট্যন্ডে চাঁদা দাবীকে কেন্দ্র করে গত ১১ জানুয়ারি অটোরিক্সা চালকদের নিকট হইতে চাঁদা দাবী করলে দুই পক্ষের মধ্যে বিরোধের সৃষ্টি হয়। একপর্যায়ে দুপক্ষের মধ্যে হাতাহাতি শুরু হলে আসামী মোঃ হাবিবুল্লাহ হাবি (৪৫) দেশীয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে অটোরিকশা চালক শেখদি গ্রামের মোঃ শাহাজাহানকে কুপিয়ে গুরুত্বর আহত করে। প্রথমে শেরপুর সদর হাসপাতালে নিয়ে গেলে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। পরবর্তীতে ভিকটিমের বাবা মোঃ ইদ্রিস আলী বাদী হয়ে শ্রীবর্দী থানায় একটি মামলা দায়ের করেন।
এঘটনায় জড়িতদের গ্রেপ্তারের দাবিতে শ্রমিক এবং এলাকাবাসীরা শ্রীবরদীতে বিক্ষোভ ও মানব বন্ধন করে।
এ ব্যাপারে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুরের
কোম্পানী অধিনায়ক মেজর আবরার ফয়সাল সাদী হবিকে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেপ্তারকৃত আসামীকে শ্রীবরদী থানায় হস্তান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।